ইলিয়াস কাঞ্চনকে উদ্দেশ্য করে শাজাহান খানের আপত্তিকর বক্তব্যে নিসচা ময়মনসিংহ শাখার তীব্র প্রতিবাদ

Date:

Share post:

ময়মনসিংহ প্রতিনিধিঃ
চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে উদ্দেশ্য করে শাজাহান খানের আপত্তিকর বক্তব্যে নিসচা ময়মনসিংহ শাখার তীব্র প্রতিবাদ
গতকাল শনিবার ৬ ফেব্রুয়ারী এক বিবৃতিতে প্রকাশ করেছেন। উল্লেখ্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সম্মেলনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ শাজাহান খান নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্ছিত ঘোষণা করার হুমকি ও তাঁর বিরুদ্ধে মিথ্যাচার, অশালীন বক্তব্যে নিরাপদ সড়ক চাই (নিসচা), ময়মনসিংহ শাখা তীব্র প্রতিবাদ ও কঠোর নিন্দা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছে।
বিবৃতি প্রদান করেন নিরাপদ সড়ক চাই ময়মনসিংহ শাখার সভাপতি আব্দুল কাদের চৌধুরী মুন্না। সাধারণ সম্পাদক সাংবাদিক মাহমুদুল হাসান রতন।
বিবৃতিতে তাঁরা বলেন, এ ধরনের বক্তব্য প্রদান করলে এর বিরুদ্ধে দেশব্যাপী বুদ্ধিজীবি, অভিভাবক সমাজ, সুশীল সমাজ, সমাজ চিন্তাবিদ, ছাত্রজনতা, সাংস্কৃতিক কর্মীসহ সর্বস্তরের মানুষকে নিয়ে অতীতের মত তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। তারা বলেন, নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যক্তিস্বার্থে কোনকিছু করেন নাই। সড়ক পরিবহন আইন-২০১৮ প্রণয়ন বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করার পর এর গুরুত্ব বিবেচনা করে সকলের মতামতে তা প্রণয়নের নির্দেশ দেন। সকলের মতামতে আইনটি পরবর্তীতে জারি করা হয়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সড়ক পরিবহন মন্ত্রী সাংসদ ওবায়দুল কাদের আইনটি সম্পর্কে সকলকে সচেতন হবার জন্য পরামর্শ দেন। সুতরাং নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে যে বিরুপ মন্তব্য করা হয়েছে তা কখনোও গ্রহণ করা যায় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...