দুর্গাপুরে সিসি ক্যামেরার সংযোগ কেটে মন্দিরে টাকাসহ স্বর্ণালঙ্কার চুরি

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন  : মন্দিরের দুই সিসি ক্যামেরার একটির সংযোগ কেটে দিয়ে এক দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২০ জুন) দিবাগত ভোর রাতে কোন এক সময় মন্দিরের ভেতরে দেবীর গাঁয়ে পড়ানো স্বর্ণালঙ্কার সহ তিনটি প্রণামী বাক্স ভেঙে অর্থ চুরি করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা।

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পৌরশহরে কালিবাড়ি মন্দিরে এ ঘটনা ঘটে। নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার চুরি হওয়াতে প্রায় দেড় লক্ষাধিক টাকার সমপরিমাণ চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন মন্দির কর্তৃপক্ষ।

রবিবার (২১ জুন) ভোরে পুরোহিত গৌতম চক্রবর্তী পূঁজা আর্চনার জন্য গেলে মন্দিরে এ ঘটনা দেখতে পান। তিনি জানান, মন্দিরে প্রতিদিন সকাল ও রাতের বেলায় পূঁজা করা হয়। শনিবার রাতে পূঁজা করে বাড়িতে চলে যায়। আজ (রবিবার) সকালে পুঁজা আর্চনার জন্য এসে মন্দিরে চুরির ঘটনা দেখতে পায়।

কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি রঞ্জিত সেন জানান, চুরির ঘটনা জানার পর মন্দিরে এসে দেখি দেবীর গাঁয়ের স্বর্ণ ও রূপার গহনা নেই এবং মন্দিরে স্থাপিত তিনটি প্রণামীর বাক্স ভেঙে কে বা কাহারা নিয়ে গেছে। এতে টাকাসহ স্বর্ণালঙ্কার বাবদ প্রায় দেড় লক্ষাধিক টাকার মূল্যমানের জিনিস পত্র নিয়ে গেছে চোরে। পরে এ ঘটনাটি পুলিশকে জানায়।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলে সহকারি পুলিশ সুপার (এএসপি) শারমিন নেলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে দেয়াল টপকিয়ে দুর্বত্তরা এসেছে। তারা দুই সিসি ক্যামেরার একটির তার কেটে দিয়েছে। সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...