মদনে গাঁজাসহ নয়জন গ্রেফতার

Date:

Share post:

তানভীর হোসেন : নেত্রকোনার মদন উপজেলার ৫নং মাঘান ইউনিয়নের কাতলা গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিবাগত (১২ ডিসেম্বর) রাত আনুমান ১০টার দিকে ৫০০ গ্রাম গাঁজা নিয়ে মাদক কারবারি ওয়াদুদসহ নয়জনকে গ্রেফতার করেছে থানা-পুলিশ ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, চৌকুস দক্ষ এসআই নূর মোহাম্মদ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স এস আই মো. আব্দুল হাই ও মো. ফাহমিদুল হাসান এবং এএসআই সোহরাব হোসেন ও মোহাম্মদ রহমত আলীকে নিয়ে মাঘান ইউনিয়নে কাতলা গ্রামে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও গাজাঁ খাওয়ার সরঞ্জামাদি ও মাদক কারবারি ওয়াদুদসহ নয় জনকে গ্রেফতার করতে সক্ষম হন।

গাঁজা খাওয়া চলমান অবস্থা গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কাতলা গ্রামের মৃ আক্তার উদ্দিনের ছেলে মাদক কারবারি আব্দুল ওয়াদুদ (৫৭), মৃত সোনা মিয়ার ছেলে ওয়াসিদ (৩০) ও সিদ্দিক মিয়ার ছেলে নাহিদ হোসেন (১৮), ত্রিপন পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ওহাব (৫৭), মদন দক্ষিণপাড়া গ্রামের মৃত জোয়াদ মেম্বারের ছেলে সাইফুদ্দিন (৫৮), আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের চারগাতিয়া গ্রামের মৃত খোকন মিয়ার ছেলে খাইরুল ইসলাম (২৮), একই গ্রামের সাদেক মিয়ার ছেলে রাজীব আহমেদ (২৫), নাদির মিয়ার ছেলে অন্তর (২০) ও মোগলহাট্টা গ্রামের ফৌজদার মিয়ার ছেলে স্বপন মিয়া (২৫)।

এ বিষয়ে মদন থানা ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে গাঁজাসহ নয় জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের শেষে তাদেরকে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...