দুর্গাপুরে ৪১ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : ৪১ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মো. সাজন মানিক (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোলায়মান বাদশা (২৫) নামে তার আরেক সহযোগি কৌশলে পালিয়ে গেছে এবং জব্দকৃত মাদকের মূল্য ৮২ হাজার টাকা।

আটককৃত মাদক ব্যবসায়ী মানিক দুর্গাপুরের মিনকিফান্দা গ্রামের মো. আবুল কাশেমের ছেলে। পলাতক তার সহযোগি বাদশা একই এলাকার আব্দুল রশিদের ছেলে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) এসব তথ্য নিশ্চিত করেন এবং বিকেলে আটককৃত সাজন মানিককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় ডিবি ওসি মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, গত বুধবার বিকেলে গোপন সূত্রে জানতে পারি জেলার দুর্গাপুর উপজেলার চন্দ্রঘোনা নামক স্থানে নতুন মসজিদের সামনে কতিপয় লোক দুর্গাপুর সীমান্ত এলাকা হতে চোরাচালানের মাধ্যমে আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরি ফেনসিডিল সংগ্ররহ করে বিক্রির জন্য অবস্থান করছে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দুজন লোক পালানো চেষ্টাকালে মানিককে আটক করতে সক্ষম এবং তার আরেক সহযোগি কৌশলে পালিয়ে যায়। এ সময় আটককৃত ব্যক্তির ডান হতে থাকা নীল ও বাদামি রংয়ের প্লাস্টিকের ব্যাগের ভেতর ৪১ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

তিনি আরো জানান, ব্যাপক জিজ্ঞাসাবাদে মানিক তার সহযোগি বাদশার নাম এবং আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে বিক্রি করার কথা স্বীকার করেছে। বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে আটককৃতকে বৃহস্পতিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...