নেত্রকোনায় ব্যালট পেপারে সীল দেয়ার অভিযোগে দুই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার সদর উপজেলায় ইউপি নির্বাচনে ভোট গ্রহণ চলাকালে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সীল মারার অভিযোগে দুটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্র দুটি উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের আতকাপাড়া ও বায়রাউড়া।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে স্থগিত বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল লতিফ শেখ।

জানা যায়, সকাল থেকে জেলার সদর, বারহাট্টা ও আটপাড়া এই তিন উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছিল। দুপুরের দিকে সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের আতকাপাড়া ও বায়রাউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সীল মারা শুরু করে নৌকার সমর্থকরা।

পরে আইনশৃংখলাবাহিনী ঘটনাস্থলে গিয়ে ব্যালট পেপার উদ্ধারসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। এসময় ওই দুই ভোটকেন্দ্র স্থগিত ঘোষনা করেন নির্বাচন কর্মকর্তা।

উল্লেখ্য, দ্বিতীয়ধাপে জেলার তিন উপজেলার ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুজনিত কারণে সদর উপজেলার মদনপুর ইউনিয়নে নির্বাচন স্থগিত রয়েছে। ২৫টি ইউনিয়নে ২৪৬টি ভোট কেন্দ্রে চার লক্ষ ৬৫ হাজার ৩৬২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদে মোট প্রার্থী ৪৬ জন, কাউন্সিল পদে ৮১৭ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিল ২৭৩ জন প্রার্থী প্রতিদ্ধন্ধীতা করছেন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...