দুর্গাপুরে শ্যালিকা ধর্ষণ মামলায় দুলাভাইকে গ্রেফতার করেছে র‌্যাব

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ধর্ষণ মামলার একমাত্র আসামি মো. মুলহাসকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। তিনি দুর্গপুর উপজেলার মেনকিফান্দা গ্রামের মো. আ. বারেকের ছেলে। ধর্ষক মুলহাস ভিকটিমের (১৪) সম্পর্কে বোন জামাই।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি এতথ্য জানান র‌্যাব-১৪ এর উপপরিচালক লে. কমান্ডার (বিএন) এম. শোভন খান।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে নিজস্ব গোয়ন্দা তথ্যে দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে বিশেষ অভিযানে মো. মুলহাসকে গ্রেফতার করা হয়। ধর্ষক মুলহাস গত ১২ সেপ্টেম্বর তার কিশোরী শ্যালিকাকে বাড়ি থেকে মুখ চেপে ধরে ভিকটিমের বসতবাড়ির উত্তর-পশ্চিম পাশে নদীর পড়ে জংগলে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিমের খালাতো ভাই (১৯) ঘটনার দিন বাদী হয়ে দুর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর থেকে এই মামলার একমাত্র আসামি পলাতক ছিল। ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রচার হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এরপর থেকে র‌্যাব আসামিকে ধরতে নজরধারী বৃদ্ধি করে। অবশেষে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামিকে দুর্গাপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন বিজ্ঞপ্তিতে থেকে এসব তথ্য জানা গেছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...