কিশোরগঞ্জে খালাতো বোনকে ধর্ষণ, আসামি নেত্রকোনায় গ্রেফতার

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : পঞ্চম শ্রেণির ছাত্রী (১১) ধর্ষণ মামলার আসামি মো. মাহমুদুল হাসান সাগরকে (২৫) নেত্রকোনার বারহাট্টা উপজেলার ঝাউয়াইল এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব। মাহমুদুল হাসান সাগর কিশোরগঞ্জ সদর উপজেলার তারাপাশা গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে এবং খালাতো বোনকে ধর্ষণ করার অপরাধে এই মামলার একমাত্র আসামি সাগর।

গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামি তার এক বন্ধুর জন্মদিনের কেক কাটার কথা বলে ভিকটিমকে ফুসলাইয়া রেল স্টেশনে নিয়ে আসে। কসটেপ দিয়ে ভিকটিমের দুই হাত এবং পরনের পাজামা খুলে পা বেঁধে ধর্ষণ করে।

শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১৪ এর উপ-অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান। এরআগে একইদিন ভোর সাড়ে ৩টার দিকে ওই এলাকা থেকে ধর্ষক সাগরকে গ্রেফতার করে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, ধর্ষক মো. মাহমুদুল হাসান সগর গত মাসের ২০ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ৬টার দিকে ভিকটিমকে তার বাড়ি থেকে কিশোরগঞ্জ রেল স্টেশনে নিয়ে আসে। পরে রেলস্টেশনে রেস্ট হাউজের দ্বিতীয় তলায় ভিআইপি কক্ষের বাথরুমের নিয়ে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে লোকজনের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে সাগর পলায়ন করে।

এ ঘটনায় ভিকটিমের ভাই (২৫) বাদী হয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা দায়ের করে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রচারে হলে তা ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...