চুরি করতে গিয়ে হাতনাতে ধরা, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

Date:

Share post:

সাইফুল আরিফ জুয়েল : নেত্রকোনার মোহনগঞ্জে চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়েছেন জসিম উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি। পরে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শুক্রবার (১ অক্টোবর) ভোর রাতে উপজেলার বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়নের বাহাম গ্রামে জমশের আলীর বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়েন জসিম। ওই দিন সন্ধ্যায় তাকে আদালতে পাঠায় পুলিশ।

জসিমের আসল বাড়ি পাশের আটপাড়া উপজেলায়। তবে বর্তমানে মোহনগঞ্জ পৌরশহরের উত্তর দৌলতপুরের বিলপাড় এলাকায় নিজস্ব বাড়িতে ২-৩ বছর ধরে বসবাস করছেন।

পুলিশ জানায়, শুক্রবার শেষ রাতে জমশের আলীর ঘরের পেছনের টিন কেটে চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকে জসিম। এ সময় ঘরে থাকা স্মার্টফোন ও অন্যান্য জিনিসপত্র নিয়ে পালিয়ে যাওয়ার সময় টের পেয়ে বাড়ির লোকজন তাকে হাতেনাতে ধরে পেলেন। তাদের চিৎকারে এলাকাবাসী এসে তাকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল জসিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় জমশের আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মোহনগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, জসিম একজন পেশাদার চোর। তার নামে বিভিন্ন থানায় চুরিসহ নানা অপরাধে একাধিক মামলা রয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া স্মার্টফোন ও চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতি উদ্ধার করা হয়। সন্ধ্যায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...