কলমাকান্দা সীমান্তে ২৪ বোতল ভারতীয় মদসহ যুবক আটক

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার ভারতীয় সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার লেংগুরা গোদারাঘাট এলাকা হতে ২৪ বোতল ভারতীয় মদসহ মো. নাজমুল হক (২৮) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি)। শংকর (২৫) নামে আরেক যুবক পালিয়ে গেছে। জব্দৃকৃত মদসহ মোটর সাইকেলের সিজার মূল্য এক লক্ষ ছয় হাজার টাকা।

আটককৃত মো. নাজমুল হক উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. শহিদুল ইসলাম। পালিয়ে যাওয়া শংকর ময়মনসিংহ তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকার বাসিন্দা।

মঙ্গলবার সকাল ৯টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এএসএম জাকারিয়া।

বিজ্ঞপ্তিতে জানা যায়, জেলার কলমাকান্দা উপজেলায় লেংগুরা ইউনিয়নে বিজিবির লেংগুরা বিওপি (বর্ডার অজারজেবশন পোষ্ট) অবিস্থিত। এ বিওপির হাবিদাল মো. হারুন অর রশিদের নেতৃত্বে ছয় সদস্যের একটি টহল দল দায়িত্ব করছিল। মঙ্গলবার ভোর ৪টার দিকে নিজস্ব গোয়েন্দা তথ্যে সীমান্ত পিলার ১১৭১/এমপি হতে আনুমানিক পাঁচশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে লেংগুরা গোদারাঘাট এলাকায় সীমান্তের দিক হতে মোটর সাইকেলযোগে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে সন্দেহ হয় টহল দলটির। বিজিবির ধাওয়া খেয়ে চোরকারবারীরা মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টাকালে একজন আটক এবং আরেকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত যুবককে তল্লাশীকালে ব্যাগে রাখা ২৪ বোতল ভারতীয় মদ ও একটি প্লাটিনা মডেলের মোটর সাইকেল জব্দ করে বিজিবির সদস্যরা। জব্দকৃত মালামালের সিজার মূল্য এক লক্ষ ছয় হাজার টাকা। মাদক ও মোটরসাইকেল এবং আটককৃতকে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হবে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...