দুর্গাপুরে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেপ্তার

Date:

Share post:

কে. এম.সাখাওয়াত হোসেন : মাত্র ২০ টাকা চাওয়াকে কেন্দ্র করে চরথাপ্পর ও ঘুষির দুদিন পর মোশারফ হোসেন (২২) নামে এক ব্যাটারি চালিত অটোরিকশা চালক মারা যাওয়ার ঘটনায় একমাত্র আসামি মো. নুর জামালকে (২৪) আটক করেছে নেত্রকোনার দুর্গাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে আদালতে প্রেরণ করেন পুলিশ।

এর আগে রাতব্যাপী অভিযানের পর বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের গাইনপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন মামলার তদন্ত কর্মকর্তা ও দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাদেক।

গ্রেপ্তারকৃত মো. নুর জামাল (২৪) জেলার পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলার বরজান গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে। তিনিও পেশায় অটোরিকশা চালক।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, আজ (বৃহস্পতিবার) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে নুর জামালকে।

গত ১৯ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ২টার দিকে পাইকপাড়া মোড়ে দেখা হয় নুর জামালের সাথে বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মোশারফের। পাওনাকৃত ২০ টাকা চাওয়াতে তর্কবিতর্কের এক পর্যায়ে নুর জামাল মোশারফের বাম কানের নিচে ঘাড়ে এলাপাথারী চরথাপ্পর ও ঘুষি মারেন।

গত ২১ আগস্ট (শনিবার) দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসকার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের চেষ্টাকালে রাত ৯টার দিকে মারা যান মোশারফ। পরে নিহতের বাবা মতি মিয়ার বাদী হয়ে নুর জামালকে একমাত্র আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...