দুর্গাপুর বিদ্যুতায়িত হয়ে গ্রাণ গেল যুবকের

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বিদ্যুতায়িত হয়ে ইসমাইল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মেনকীফান্দা গ্রামে নিহতের নিজ বাড়ির পাশে পুকুর পাড়ে বিদ্যুৎপৃষ্টের ঘটনা ঘটে।

নিহত ইসমাইল একই গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি বোরো ও আমন মৌসুমে কৃষি কাজসহ নিজের পাওয়ার টিলার দিয়ে (ইঞ্জিন চালিত যন্ত্র) বিভিন্ন জনের জমি হাল চাষ করে দেন এবং ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। দুই সন্তানের জনক তিনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে নিজের পাওয়ার টিলার (ইঞ্জিন চালিত চাষের যন্ত্র) বাড়ির পাশে পুকুর পাড়ে নিয়ে যান। সেখানে পাওয়ার টিলার ধৌতকরণে মটরের সংযোগ দেয়ার সময় বিদ্যুতায়িত হন ইসমাইল। বাড়িতে ফিরতে দেরি দেখে তার স্ত্রী লিপি পুকুর পড়ে এসে দেখেন স্বামী বিদ্যুতের তারে সাথে অচেতন অবস্থায় পড়ে রয়েছে। ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষন করেন।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান ঘটনাস্থল থেকে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। নিহতের পরিবার ও ঊর্ধ্বতনের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থার কথা জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...