নেত্রকোনায় বিপুল পরিমাণ শুল্কবিহীন পণ্যসহ ৪ চোরকারবারী আটক

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অবৈধপথে আসা শুল্কবিহীন ভারতীয় পণ্য জব্দ করেছে র‌্যাব। এ অভিযানে চার চোরাকারকারীকে আটক করা হয়েছে। জব্দকৃত চোরাচালানী পণ্যের আনুমানিক মূল্য ৭৫ লক্ষ টাকা হবে বলে জানা গেছে। শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমাণ পণ্যের মধ্যে রয়েছে বিস্কুট, হরলিক্স, চকলেট, চা, শ্যাম্পু, সাবান, পেষ্ট, তেল, ক্রিম ও শন্-পাপড়ি।

আটককৃত চারজন হলো- নেত্রকোনা দুর্গাপুর উপজেলার ভবদেবপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে মো. রুবেল (৩২), একই উপজেলার কুল্লাগড়া গ্রামের মৃত অক্ষয় কুমার সাহার ছেলে বিশ^জিৎ (৪২), সাতক্ষীরা দেবহাটা থানাধীন বাড়িয়া গ্রামের নুর আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম (২৭) এবং একই থানাধীন বেজোর আটি গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. দেলোয়ার হোসেন ওরফে বিপ্লব (২৩)। তবে মনিরুল ইসলাম ঢাকার কামরাঙ্গির চর ও বিপ্লব রাজধানীর ঝিগাতলা মিতালী রোডের বাসিন্দা।

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় র‌্যাব-১৪ কর্তৃক জব্দকৃত শুল্কবিহীন পণ্য

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ময়মনসিংহ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিনের (র‌্যাব-১৪) মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার হান্নানুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে জানা যায়, গত বুধবার সকাল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদে র‌্যাবের আভিযানিক একটি দল নেত্রকোনা দুর্গাপুর থানাধীন জনৈক হারুন অর রশিদের টিনসেড গুদামে অভিযান পরিচালনা করে। এসময় ওই গুদামের ভেতর অবৈধ পথে আনা বিপুল পরিমান বিস্কুট, হরলিক্স, চকলেট, চা, শ্যাম্পু, সাবান, পেষ্ট, তেল, ক্রিম ও শন্-পাপড়িসহ চার চোরাকারবারিকে আটক করে র‌্যাব। তাদের দেহ তল্লাশী করে চারটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

ধৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানা দুর্গাপুরে মামলা দায়ের করা হয়েছে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...