দুর্গাপুর সীমান্তে বিজিবির হাতে মাদকসহ আটক-২

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সীমান্ত এলাকা থেকে মাদকসহ দুজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা। আটককৃত দুজন উপজেলার জারিয়া ঝাঞ্জাইল এলাকার মো. মতিউর রহমানের ছেলে মো. ওলিউর রহমান (৩০) ও একই এলাকার রুক্কু মিয়ার ছেলে মো. ইয়িয়াস হোসেন (৩৫)। এ কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

রবিবার রাত ৮টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

তিনি জানান, জেলার দুর্গাপুর উপজেলায় কুল্লাগড়া ইউনিয়নে অবস্থিত বিজয়পুর বিওপির (বর্ডার অবজারবেশন পোষ্ট) সুবেদার মো. সিরাজুল ইসলামের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি টহল দল দায়িত্বরত অবস্থায় ছিল। রবিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ১১৫০/৬-এস নং সীমান্ত পিলার হতে পাঁচ শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে ত্রিনালী নাম স্থানে মোটরসাইকেল যোগে আসতে দেখে দুজনকে। টহল দলের সন্দেহ হলে মোটরসাইকেল থামিয়ে তল্লাশী করে। এ সময় তাদের সাথে রাখা ব্যাগে দুই বোতল ভারতীয় মদন পায়। পরে এগুলো জব্দ করে দুজনকে আটক করে বিজিবির সদস্যরা।

মোটরসাইকেল সহ মদ ও ব্যাগের সিজার মূল্য এক লক্ষ তিন হাজার ১০ টাকা এবং আটককৃত দুজন ও জব্দকৃত মালামাল দুর্গাপুর থানায় হস্তান্তর করা হবে জানানো হয় ওই প্রেস বিজ্ঞপ্তিতে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...