দুর্গাপুরে ১০০২ পিস ভারতীয় সেনসোডাইন টুথপেস্টসহ যুবক আটক

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলা থেকে বাসে করে ঢাকার উদ্দেশ্যে নিয়ে আসার সময় ভারতীয় এক হাজার দুই পিস সেনসোডাইন টুথপেষ্টসহ এক যুবকে আটক করেছে পুলিশ। জব্দকৃত এসব পণ্যের ভারতীয় এক লক্ষ ৩২ হাজার ৯০০ রূপি এবং বাংলাদেশী মুদ্রায় প্রায় এক লক্ষ ৬০ হাজার টাকা হবে।

আটক ইমরান হোসেন (২১) মুন্সীগঞ্জ জেলার লৌহগঞ্জ থানাধীন মৃত রুস্তম খানের ছেলে। এসব তথ্য নিশ্চিত করে জানান দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল ফাহাদ জানান, তাকে রবিবার দুপুরে আদালতে পাঠানো হবে।

ইমরান গত দুদিন আগে এসব পণ্য নিতে ঢাকা থেকে দুর্গাপুরে আসেন। শনিবার রাত ১০টার দিকে গোপন সংবাদে এসআই ফাহাদের নেতৃত্বে পুলিশের একটি দল দুর্গাপুর থেকে ঢাকাগামী মামনি নামে একটি বাসে তল্লাশী করে চার বস্তা ভারতীয় পণ্যসহ ইমরানকে আটক করে থানা নিয়ে আসেন। পরে বস্তার খুলে এক হাজার দুই পিস ভারতীয় সেনসোডাইন টুথপেষ্ট পাওয়া যায় পুলিশ সূত্রে জানা গেছে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, চার বস্তায় এক হাজার দুই পিস সোনসোডাইন টুথপেষ্টের সিজার তালিকা করা হয়ছে। এসব পণ্যের মূল্য এক লক্ষ ৩২ হাজার ৯০০ ভারতীয় রূপি। আটকৃকতকে আজ (রবিবার) আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...