নেত্রকোনায় পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনায় বৃহস্পতিবার (১২ আগস্ট) পানিতে ডুবে জিহাদ (৩) ও লিমন মিয়া (৪) নামে দুই শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। জিহাদ দুর্গাপুর উপজেলায় মাসকান্দা গ্রামের মোস্তফার ছেলে এবং লিমন কলমাকান্দা উপজেলার চিলাহালা গ্রামের আব্দুল মিয়ার ছেলে ।

জানা যায়, দুর্গাপুর উপজেলায় সদর ইউনিয়নে মাসকান্দা গ্রামে বাড়ির উঠানে জিহাদ খেলারত অবস্থায় এবং পরিবারের লোকজন বাড়ির কাজে ব্যস্ত ছিল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উঠানের জিহাদকে দেখতে না পেয়ে খোঁজাখুজির একপর্যায়ে বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে জিহাদকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পরিবারের লোকজন। ওই স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও (আবাসিক মেডিকেল অফিসার) ডা. তানজিরুল ইসলাম রায়হান পানিতে ডুবে শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার পূর্বে শিশুটির মৃত্যু হয়েছে।

অন্য ঘটনায় কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নে চিলাহালা গ্রামে বাড়ির পেছনে ডোবার পানিতে ডুবে লিমন মিয়া নামে আরেক শিশুর মৃত্যু হয়েছে। সকাল থেকে লিমনের সন্ধান পাচ্ছিল না পরিবারের লোকজন। খোঁজাখুজির একপর্যায়ে দুপুর ২টার দিকে বাড়ির পেছনে ডোবায় ভাসমান অবস্থায় উদ্ধার করে। পরে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৌসুমি করিম মৌরী শিশুটিকে মৃত ঘোষনা করেন। কলমাকান্দা থানা ওসি মো. আবদুল আহাদ খান পানিতে ডুবে লিমনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের প্রক্রীয়াধীন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...