বারহাট্টায় মৎস্য খামারে বিদ্যুৎতায়িত হয়ে যুবকের মৃত্যু

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার বারহাট্টা উপজেলায় মৎস্য খামারের পুকুর পাড়ে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে সুলাইমান (৩০) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। তিনি উপজেলার আলোকদিয়া নামাপাড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে।

শুক্রবার (৬ আগস্ট) সকালে সুলাইমানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতারে প্রেরণ করেন বারহাট্টা থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে আলোকদিয়া নামাপাড়া গ্রামে জনৈক মো. লুৎফর রহমানের মৎস্য খামারের পুকুর পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যান সুলাইমান। ওই খামারের পুকুর পাড়ে বাঁশের খুঁটি সাহায্যে চারদিকে বিদ্যুৎের বাতির ব্যবস্থা ছিল। একটি বাঁশের খুঁটির গোড়ালি ভেঙে বিদ্যুৎের তার পুকুর পাড়ে পতিত অবস্থায় খাকায় ঘাস কাটার সময় অজান্তে তারের লিকেজে বিদ্যুায়িত হয়ে বিদ্যুতের তারসহ পুকুরে পড়ে যান সুলাইমান এমন ধারনা পোষন করছেন স্থানীয়রা। খবর পেয়ে ওইদিন দিনগত রাত ২টার দিকে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে থানা নিয়ে আসেন পুলিশ।

বিদ্যুতায়িত হয়ে সুলাইমানের মুত্যু সত্যতা নিশ্চিত করে বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে রাত ২টার দিকে মৃতদেহটিকে থানায় নিয়ে আসা হয়। আজ (শুক্রবার) সকালে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...