মদনের ইউএনও পরিবারসহ করোনায় আক্রান্ত

Date:

Share post:

মো. সাকের খান (মদন) : মহামারি করোনাকালীন সময়ে পদন্নোতি পেয়ে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেছিলেন বুলবুল আহমেদ। রবিবার (১ আগস্ট) তিনি পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন। সকালে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে বিকালে তার পরিবারের স্ত্রী ও সন্তানের করোনা প্রজেটিভ আসে। বর্তমানে তিনি মদন উপজেলার তার বাসভবন হোম কোয়ারেন্টাইনে আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা. সাইম হাসান রিয়াদ।

পদন্নোতি পেয়ে ২০২০ সালের ৫ জুলাই মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এর আগে তিনি নেত্রকোনা সদরে সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত ছিলেন। এই করোনাকালীন সময়ে জনসাধারণের কথা চিন্তা করে সরকারের দেওয়া লকডাউন বাস্তাবায়ন করতে সর্বদা কাজ করে যাচ্ছিলেন তিনি। জনসাধারণকে সচেতন করতে গিয়ে আজ তিনি নিজেই পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্যমতে, এ পর্যন্ত মদন উপজেলার ৫৪৬ জনের করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্য ১৬৮ জন আক্রান্ত হয়েছে। ১২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। চিকিৎসাধীন রয়েছে ৪১ জন। মারা গেছে তিনজন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...