পূর্বধলায় ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসাধীন করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

Date:

Share post:

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় ডায়গনস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে ফজল খাঁ (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) ৫টায় পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সম্মুখে লিটন ডায়গনস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কালিখা গ্রামের মৃত সমেশ খা’র ছেলে।

মৃতের ছেলে মিলনের বারাত দিয়ে জানা গেছে, ফজল খাঁ গত ১৫ দিন যাবৎ জ্বর, সর্দি-কাশি জনিত উপসর্গ নিয়ে ভ‚গছিল। স্থানীয় চিকিৎসকের পরামর্শে ঔষধ সেবন শুরু করে। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় একজন এমবিবিএস ডাক্তার দেখানো সিদ্ধান্ত নেন স্বজনরা। পরে আজ শুক্রবার বিকেলে লিটন ডায়গনস্টিক সেন্টারে ডা হাবিবুর রহমান এর চিকিৎসা নিতে আসে। ডাক্তার প্রথমে হাসপাতালে করোনা টেস্টের কথা বলে এবং প্রস্রাব, ইসিজি ও রক্ত পরীক্ষা করার পরামর্শ দেন। ডায়গনস্টিক সেন্টারে পরীক্ষা (টেস্ট) করার সময় তার মৃত্যু হয়।

লিটন ডায়গনস্টিক সেন্টারের মালিক মো: লিটন মিয়া জানান, সিরিয়াল অতিক্রম করে অন্য রোগীদের আগেই ফজল খাঁ কে ডাক্তার দেখাই। পরীক্ষা নিরীক্ষা করার সময় এক পর্যায়ে তার মৃত্যু হয়। পরে তার জমাকৃত টাকা ফেরৎ দেই এবং এ্যাম্বুলেন্স যোগে তাকে বাড়ি পাঠাই।

এ ব্যাপারে ডা. হাবিবুর রহমান জানান, রোগীকে দেখেই আমি কোভিড টেস্ট করানো পরামর্শ দেই। ফজল খাঁ’র স্বজনরা বলল, এধরনের কোন সমস্যা নাই। পরে তাকে প্রস্রাব, ইসিজি ও রক্ত পরীক্ষা করার পরামর্শ দেই। পরীক্ষা করার মুহুর্তে সে মারা যায়।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...