নেত্রকোনায় জটিল রোগে আক্রান্তদের মাঝে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর চেক বিতরণ

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনায় ক্যান্সার, স্ট্রোকে প্যারালাইজড জন্মগত হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে নেত্রকোনার মোক্তারপাড়ায় ১২ জনের মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকার চেক তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা থাকতে দেশের একজন মানুষও বিনা চিকিৎসায় অসহায়ভাবে মৃত্যুবরণ করবে না। তিনি সারা দেশে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত মানুষের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তাসহ যা যা করণীয় তাই করছেন। আমাদেরকে সততা নিষ্ঠা বিচক্ষণতা ও দক্ষতা দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন কর্মকাণ্ডে দায়িত্বশীলতা দিয়ে অংশগ্রহণ করতে হবে। দেশের চলমান উন্নয়নে নিজেদেরকে উজার করে দিতে হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবার উপ-পরিচালক আলাল উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...