মোহনগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

Date:

Share post:

মো. সাইফুল আরিফ জুয়েল (মোহনগঞ্জ) : নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে নুর হাসান চৌধুরী (২৭) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত নুর হাসানকে প্রথমে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ পাঠান কর্তব্যরত চিকিৎসক।

রবিবার (২৫ জুলাই) দুপুরে ২৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নুর হাসানের পিতা হাজি নুরুন্নবী চৌধুরী। এর আগে গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার সুয়াইর গ্রামে এ ঘটনা ঘটে।

নুর হাসানের পিতা হাজি নুরুন্নবী চৌধুরী জানান, প্রতিবেশি নুর আলম ও জানে আলমদের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত পুরোনো ঝামেলা রয়েছে। এরই জের ধরে গত রাতে আদর্শনগর বাজার থেকে ফেরার পথে নুর হাসানের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। ওরা আগে থেকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওৎ পেতে ছিল। ওদের বাড়ির সামনে আসতেই নুর হাসানকে চারদিক থেকে ঘিরে এলোপাতারি কুপাতে থাকে। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে নুর হাসানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।

তিনি আরো জানান, এ ঘটনায় নুর আলম, জানে আলম, হায়দার মিয়া, কামরুজ্জামান ও খাইয়ুমসহ হামলায় অংশ নেয়া ২৪ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তা রেকর্ডভূক্ত করতে প্রস্তুতি চলছে এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...