মদনে স্ত্রীকে নির্যাতন করায় ইউপি সদস্য গ্রেপ্তার

Date:

Share post:

মো. সাকের খান (মদন) : নেত্রকোনার মদন উপজেলায় স্ত্রীকে নির্যাতন করায় আফর উদ্দিন (৪৪) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। রবিবার (৪ জুলাই) দুপুরে মদন পৌর সদরের কোর্ট বিল্ডিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আফর উদ্দিন উপজেলার ফতেপুর ইউনিয়নে বনতিয়শ্রী গ্রামের আছাব আলীর ছেলে ও ফতেপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

জানা যায়, আফর উদ্দিনের সাথে মদন পৌর সদরের দুলাল মিয়ার মেয়ে শারমিন আক্তার ডেইজির বিবাহ ২০১১ সালে পারিবারিক ভাবে বিয়ে সম্মন্ন হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে স্ত্রী শারমিন আক্তার ডেইজিকে দফায় দফায় নির্যাতন করতো স্বামী আফর উদ্দিন ও তার পরিবারের লোকজন। গত (২৯ জুন) মঙ্গলবার সকালে আফর উদ্দিন পুনরায় নির্যানত মারপিট শুরু করলে স্ত্রী ডেইজি আক্তার ৯৯৯ নম্বরে ফোন করেন।

তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডেইজিকে উদ্ধার করে মদন হাসপাতালে ভর্তি করেন। পরে (৩ জুলাই) শনিবার রাতে শারমিন আক্তার ডেইজি বাদী হয়ে স্বামী আফর উদ্দিনসহ পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে রবিবার দুপুরে মদন পৌর সদরের কোর্ট বিল্ডিং এলাকা থেকে আফর উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, স্ত্রীর দায়েরকৃত মামলায় আফর উদ্দিন কে রবিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। বিকালে তাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...