কেন্দুয়ায় ওজনে কম দেয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

Date:

Share post:

মজিবুর রহমান (কেন্দুয়া) : তেল ওজনে কম দেয়ার অপরাধে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় হিমালয় ফিলি স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ওজন পরিমাপ ও মানদন্ড আইন ২০১৮ এর ২৯/৪৬ ধারায় মোবাইল কোর্ট পরিচালনা করে এই অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.খবিরুল আহসান।

জানা যায়, কেন্দুয়া পৌরশহরে সাউদপাড়া এলাকায় হিমালয় ফিলিং স্টেশন থেকে ক্রেতাদের অকটেন, পেট্রোল ও ডিজেল ওজনে কম দেয়ার অভিযোগে ময়মনসিংহে বিএসটিআই এর একটি দল অভিযানে এসে সত্যতা পায়। বিষয়টি উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) মো.খবিরুল আহসানকে খবর দেয় ওই দলটি।

খবর পেয়ে এসিল্যান্ড ঘটনাস্থলে এসে হিমালয় ফিলিং স্টেশনের ম্যানেজার হাবিবুর রহমান নিজেদের দোষ স্বীকার করলে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। জরিনার টাকা পরিশোধ করে ওই পাম্পের ম্যানেজার ছাড়া পান।

এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক জয়দেব রাজবংশী।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...