কেন্দুয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ডেউটিন বিতরণ

Date:

Share post:

মজিবুর রহমান (কেন্দুয়া) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তার চেক ও ঢেউটিন বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) উপজেলা পরিষদ হলরুমে বলাইশিমূল ও নওপাড়া ইউপির ক্ষতিগ্রস্ত ১৩৬ জনের হাতে দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মঈনউদ্দিন খন্দকারের সভাপতিত্বে বিতরণ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা’র সঞ্চালনায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, কেন্দুয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ-সম্পাদক আসাদুল হক ভূঞা, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, সেলিনা বেগম সুমী, থানার ওসি কাজী শাহনেওয়াজ প্রমুখ।

উল্লেখ্য, গত ৩১ মে দুপুরে ঘূর্ণিঝড়ে উপজেলার বলাইশিমূল ইউপির কয়েকটি গ্রাম ও নওপাড়া ইউপির পোড়াবাড়ি গ্রামের ১৩৬টি পরিবারের ব্যাপক ক্ষতি হয়। ঘূর্ণিঝড়ে আহত হয়ে তাহেরা খাতুন নামে এক মহিলা মারা যান। বহু গাছপালা ও সবজি ক্ষেতের ক্ষয়ক্ষতি হয়।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...