দুর্গাপুরে ভারতীয় পণ্য সহ দুই চোরাকারবারী জেলে

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বিপুল পরিমান ভারতীয় পণ্যসহ চোরাই কজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করেছে পুলিশ। এই ঘটনায় ভ্যান চালকসহ জড়িত দুজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম।

জব্দকৃত ভারতীয় পণ্যের মধ্যে রয়েছে জিরা, বডি লোশন, সাবান, ওলিভওয়েল তেল, ক্রীন ক্রীম যার বাজার মূল্য প্রায় সাত লক্ষ টাকা হবে ধারণা করছে পুলিশ।

আটককৃত দুই চোরাইকারবারী হলেন, কাভার্ডভ্যান চালক ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবর্ণছড়া গ্রামে মৃত রঞ্জিতপদ ঘোষের ছেলে উজ্জ্বল কুমার ঘোষ (৪৩) ও পটুয়াখালীর মির্জগঞ্জ উপজেলার উত্তর রামপুর গ্রামের মো. বাবুল হাওলাদারের ছেলে মো. সাইফুল ইসলাম বিপু (২৫)।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম জানান, গত রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল ফাহাদের নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করে। পৌরশহরের নাজিরপুর মোড় এলকা থেকে বিপুল পরিমান জিরা বডি লোশন, সাবান, ওলিভওয়েল, ক্রীন ক্রীমসহ একটি কাভার্ডভ্যান জব্দ করে থানায় নিয়ে আসে। আটককৃত ভ্যান চালক জানায় তারা দীর্ঘদিন ধরে এ এলাকা দিয়ে ভারতীয় পণ্য ঢাকার চক বাজারে নিয়ে বিক্রি করে আসছিল।

তিনি আরও বলেন, আটককৃতদেরকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হলে আদালত তাদেরকে জেলে প্রেরণ করেন। পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...