মোহনগঞ্জে দুই মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

Date:

Share post:

সাইফুল আরিফ জুয়েল : নেত্রকোনার মোহনগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবিদুল রহমান (৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে রবিবার দিবাগত রাত দুইটার দিকে বারহাট্টা উপজেলার মোহনপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান সনাক্ত করার পর মোহনগঞ্জ থানার এএসআই আবু তাহের ও এএসআই ইমরুলের নেতৃত্বে এ অভিযান চালিয়ে আবিদুলকে গ্রেপ্তার করে।

আবিদুল মোহনগঞ্জের সহিলদেও নয়াপাড়া গ্রামের হাজি রহমানের ছেলে।

এএসআই আবু তাহের জানায়, ২০০৯ সালের দুটি চুরি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে আবিদুল এতদিন বিভিন্ন কৌশলে পালিয়ে ছিল। একটি সূত্র হতে তার মোবাইল নাম্বার সংগ্রহ করি। পরে অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সাইদুর রহমান ও ওসি মোহাম্মদ আবদুল আহাদ খানের সহযোগতিায় সেটি ট্র্যাকিং করে তার অবস্থান সনাক্ত করা হয়। গত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি।

তিনি জানান, একটি মামলায় দুই বছর দুই মাসের সাজা আর ৫ হাজার টাকা জরিমানা হয়।অপর মামলায় তিন মাসের সাজা হয়। ২০১৪ সালে তার গ্রেপ্তাররি ফরোয়ানা আমাদের হাতে এসে পৌছায়।

এএসআই ইমরুল জানায়, আবিদুল একজন কুখ্যাত চোর। পাশের আটপাড়া থানায়ও তার নামে একটি মামলা রয়েছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...