কলমাকান্দায় ৮মাসের গর্ভবতী গৃহবধূর মৃত্যুকে ঘিরে রহস্য

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার কলমাকান্দায় উপজেলায় শাহানা খাতুন (৩০) নামে ৮ মাসের গর্ভবতী এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে বুধবার বেলা ১টার দিকে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুকে ঘিরে রহস্য সৃষ্টি হওয়ায় এঘটনায় নিহতের স্বামী লালন মিয়াকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গৃহবধূ শাহানা খাতুন উপজেলার সদর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের মৃত রহিম মিয়ার ছেলে লালন মিয়ার স্ত্রী। শাহানা সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের চাঁনপুর গ্রামের মো. ফুল মিয়ার মেয়ে। বড় মেয়ে মরিয়ম (১০), ছেলে জামিম (৭) ও ছোট মেয়ে আছিয়া (৩) এই তিন সন্তানের জননী শাহানা এবং ৮ মাসের গর্ববর্তী ছিলেন তিনি।

নিহতের বাবা ফুল মিয়া জানান, আমার মেয়ে সন্তান নিয়ে স্বামীর সাথে ঢাকায় থাকতো। মেয়ের গর্ভে সন্তান আসলে তা নষ্ট করার জন্য চাপ দেয়। নষ্ট করতে অসম্মাতি জানালে মেয়েকে অত্যাচার করে স্বামী ও শ্বাশুড়ী। প্রায় পাঁচ মাস আগে একদিন ফোন করে জানায় সন্তানসহ আমার মেয়েকে ফেলে চলে গেছে এবং লালন আরেকটি বিয়ে করেছে। পরে ঢাকা থেকে মেয়েকে আমার বাড়িতে নিয়ে আসি। ঈদের কয়েকদিন পরে লালন ও তার আত্মীয় স্বজন শাহানাকে বুঝিয়ে কলমাকান্দায় তার শ্বশুরবাড়িতে নিয়ে আসে।

গত মঙ্গলবার (১ জুন) দিনগত রাত ১টার দিকে ফোনে মেয়ের স্বামী লালন জানায় শাহানার শরীরের অবস্থা খারাপ। আমরা মাথায় পানি দিচ্ছি। খবর পেয়ে রাতেই নৌকা ও পাঁয়ে হেঁটে মেয়ের শ্বশুড়বাড়িতে চলে আসি। এসে দেখি আমার মেয়ে মরে মেঝেতে পড়ে আছে। শাহানার সাত বছরের ছোট ছেলে আমার নাতি জামিম বলে রাতে বাবা তার মাকে গলা চেপে ধরতে দেখেছে। আমি মেয়ের গলায় আঘাতের চিহ্ন দেখতে পেয়েছি। পরে বিষয়টি আমার এলাকার চেয়ারম্যানকে জানালে তিনি পুলিশকে জানায় এবং সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে দুপুরের দিকে লাশ হাসপাতালে পাঠায়।

কলমাকান্দা থানার ওসি এ.টি.এম মাহমুদুল হক জানান, গৃহবধূর লাশ দুপুরের দিকে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ছোট ছেলে জামিমের কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। সন্দেহের সৃষ্টি হলে এঘটনায় নিহতের স্বামীকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...