নেত্রকোনা-পূর্বধলা সড়কে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে শিশুর মৃত্যু

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনা-পূর্বধলা আঞ্চলিক সড়কে চাল বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে জুনায়েদ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। জুনায়েদ নেত্রকোনার সদর উপজেলায় রৌহা ইউনিয়নে আমলী কেশবপুর গ্রামের জুয়েলের ছেলে সন্তান।

রবিবার দুপুর আড়াইটার দিকে নেত্রকোনা-পূর্বধলা আঞ্চলিক সড়কের কুমড়ী, আমলী কেশবপুর ও দুধকুড়ী এই তিন গ্রামের সীমানাস্থল সুইসগেট নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর আড়াই দিকে জুনায়েদ তার দাদীকে সাথে নেত্রকোনা থেকে অটোরিকশা (সিএনজি) যোগে বাড়িতে যাচ্ছিলেন। নেত্রকোনা-পূর্বধলা আঞ্চলিক সড়কের কুমড়ী, আমলী কেশবপুর ও দুধকুড়ী এই তিন গ্রামের সীমানাস্থল সুইসগেট নামক স্থানে সিএনজি থেকে দাদীসহ নামেন জুনায়েদ। রাস্তা অতিক্রম করা মুহুর্তে পূর্বধলাগামী চাল বোঝাই দ্রুতগামী ট্রাক শিশুটিকে চাপা দেয়। এতে দাদী রাস্তা অতিক্রম করতে পারলেও জুনায়েদের মাথা থেতলে ঘটনাস্থলেই মারা যায় সে।

এলাকাবাসী ট্রাকটিকে আটক করতে পারলেও এর চালক পালিয়ে যায়। পরে পুলিশ এসে এক বাড়ি থেকে ট্রাক চালককে আটক করেছে স্থানীয় সূত্রে জানা গেছে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার সাকের আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পৌঁছে চাল বোঝাই ট্রাক জব্দ ও চালককে আটক করতে পেরেছে পুলিশ। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি প্রক্রিয়াধীন। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করার কথা জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...