পুলিশের সহযোগিতায় মালিকের গোয়ালে ফিরল ৪ গরু

Date:

Share post:

সাইফুল আরিফ জুয়েল (মোহনগঞ্জ) : পুলিশের সহায়তায় ও বিট পুলিশের কার্যক্রমের মাধ্যমে মালিক ফিরে পেল তার হারানো গরু। শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনার মোহনগঞ্জ থানা পুলিশ গরুর মালিকের কাছে তার হারানো চারটি গরু হস্তান্তর করেছ।  এতথ্য জানিয়েছেন মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান।

এরআগে শুক্রবার ভোর ৪টার দিকে থানা পুলিশের রাত্রিকালিন দায়িত্ব পালন এবং এলাকার বিট পুলিশি কার্যক্রমের মাধ্যমে একই হাওরের মানশ্রী এলাকা থেকে গরুগুলোক খুঁজে পায় পুলিশ। বিট পুলিশের এ ধরনের কার্যক্রমকে স্বাগত জানিয়েছে হাওর পাড়ের কৃষকেরা।

গরুগুলোর মালিক মো. শাহজাহান (৫২) উপজেলার বেথাম গ্রামের মৃত এলাজ উদ্দিন খানের ছেলে এবং কৃষি কাজ করে তিনি জীবিকা নির্বাহ করেন।

জানায় যায়, গত বৃহস্পতিবার (২৭ মে) সকালে শাহজাহান মিয়া তার দু’টি দুধের গাভী ও গাভী দু’টির বাছুরসহ ডিঙ্গাপোতা হাওরে ঘাস খেতে ছেড়ে দেন। ওইদিন বিকেল ৫টার দিকে তিনি ওই এলাকায় বাছুরসহ চারটি গরুকে খুঁজে পাচ্ছিলেন না। বিষয়টি স্থানীয়দের জানালে খোঁজাখুজি করে রাতে গরুগুলোকে পাননি তিনি।

মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, রাত্রিকালীন ডিউটিরত পুলিশ সদস্যরা ও বিট পুলিশের আওতায় সচেতন নাগরিকদের সাহযোগিতায় শুক্রবার (২৮ মে) ভোর ৪টার দিকে মানশ্রী থেকে চারটি গরু উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ।

সন্ধ্যার দিকে গরুগুলোর প্রকৃত মালিকের নিকট দু’টি দুগ্ধ গাভী ও গাভী দু’টির ৫-৬ মাস বয়সি দু’টি বাছুর বিধি মোতাবেক বুঝিয়ে দেয়া হয়েছে বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...