দুর্গাপুরে নিখোঁজের প্রায় ৮ ঘন্টা পর বালু শ্রমিকের লাশ উদ্ধার

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সোমেশ্বরী নদীতে নিখোঁজের প্রায় আট ঘন্টা পর হাকিম (২২) নামে এক বালু শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর আড়াইটার দিকে ময়মনিসংহ থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃতদহে উদ্ধার করে।

এরআগে ওইদিন সকাল ৭টার দিকে উপজেলার সোমেশ্বরী নদীতে ড্রেজারে মাধ্যমে বালু তোলার কাজে ডুব দিলে নিখোঁজ হন হাকিম। তিনি চন্ডিগড় ইউনিয়নের ধানশিরা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, বালু তোলার সময় ড্রেজারের পাইপ কিছুক্ষণ পর পর নদীর তলদেশে জায়গা পরিবর্তন করতে হয়। এ কাজের জন্য সকাল ৭টার দিকে হাকিম পানিতে ডুব দেয়। পানির নিচ থেকে ফিরতে দেরি দেখে তার সাথে থাকা অন্যান্য শ্রমিকেরা উদ্ধারে চেষ্টা চালায়। পরে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুকুরি দল দুপুরের দিকে ঘটনাস্থলে আসে এবং প্রায় দুই ঘন্টার চেষ্টায় হাকিমকে মৃত অবস্থায় উদ্ধার করে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুর আড়াইটার দিকে উদ্ধার করেছে ডুবুরি দল। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি ও অপমৃত্যু মামলা দায়ের প্রক্রিয়াধীন। আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...