রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সড়ক নেত্রকোনায় অবরোধ ও মানববন্ধন

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তার কক্ষে কথিত সরকারি নথি চুরির চেষ্টা এবং মুঠোফোনে ছবি তোলার অভিযোগে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা, গ্রেপ্তারের প্রতিবাদ ও অবিলম্বে মুক্তির দাবিতে নেত্রকোনায় সড়ক অবরোধ ও মানবন্ধনের মতো কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার দুপুরে পৌরশহরের মোক্তারপাড়ায় প্রেসক্লাবের সামনের সড়কে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের উদ্যাগে মানববন্ধন পালন করা হয়। পরে মানববন্ধনটি প্রতিবাদ সমাবেশে রূপ নেয় এবং সড়ক অবরোধ করে বসে পড়ে সাংবাদিকবৃন্দ। মানববন্ধনে মামলা প্রত্যাহার, রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তাকে হেনস্থায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সাংবাদিক শ্যামলেন্দুপাল, পল্লব চক্রবর্তী, কামাল হোসাইনসহ আরও অনেকে।

মানববন্ধন শেষে একই স্থানে নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদে পৌরশহরে প্রধান সড়ক অবরোধ করে বসেন পড়েন জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা। এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার লোকজনও এতে অংশ নেন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...