সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ময়মনসিংহে বিক্ষোভ

Date:

Share post:

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তি এবং তাকে হেনস্থাকারীদের আইনের আওতায় আনার দাবীতে আজ দুপুর ১২.০০ টায় ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে নারী সাংবাদিক সংঘ নাসাসসহ এ্যাক্টিভিষ্ট আবুল কালাম আজাদ অবস্থান কর্মসূচি পালন করে। এসময় বক্তব্য রাখেন এ্যাক্টিভিষ্ট আবুল কালাম আজাদ, নারী সাংবাদিক সংঘ এর আহবায়ক সাংবাদিক বাবলী আকন্দ, সাংস্কৃতিক কর্মী জহিরুল ধ্রুব, পিসি লিটন। উপস্থিত ছিলেন সাংবাদিক তাসলিমা রত্না, সাংবাদিক রাসেল হোসেন, সাংবাদিক ওবায়দুল হক,সাংবাদিক জাহাঙ্গীর আকন্দসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।

এসময় বক্তাগণ বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে পাঁচ ঘন্টা অবরুদ্ধ রেখে নির্যাতন করে তার নামে যে মিথ্যা মামলা দেয়া হয়েছে,সেই মামলা থেকে অব্যাহতি দিতে হবে। যারা সাংবাদিকতাকে রুদ্ধ করতে চায়,কলম থামিয়ে দিতে চায় তাদের বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান।

নারী সাংবাদিক সংঘ নাসাসের আহবায়ক বলেন, সাংবাদিকদের উপর এ ধরনের হামলা সত্যিই উদ্বেগজনক। দুর্নীতি করে করে এ মন্ত্রণালয়ের কিছু অসাধু কর্মকর্তাগণ সরকারকে প্রশ্নবিদ্ধ করছে। আর যখন তা প্রকাশ্যে এনেছে সাংবাদিক রোজিনা তখনই তার কন্ঠরুদ্ধ করতে চাইছে তারা। সেই দুশো বছরের আইনকে ব্যবহার করা হচ্ছে। সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তি এবং তার উপর হামলাকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসাকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...