খালিয়াজুরীতে বজ্রপাতে মৃত্যু-৩, আহত-৫

Date:

Share post:

অমৃত চন্দ্র দাস, খালিয়াজুরী (নেত্রকোনা) : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেনপাঁচজন।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে উপজেলার মেন্দিপুর ইউনিয়নের পুটিয়ার খাল এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তিনজন হলেন উপজেলার মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের খেলু ফকিরের ছেলে মো. অছেক মিয়া (৩৫), মৃত আমির সরকারের ছেলে বিপুল মিয়া (৩২) ও গাজীপুর ইউনিয়নের বাতুয়াইল গ্রামের মনজুরুল হকের ছেলে মনির হোসেন (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ (মঙ্গলবার) দুপুরের পর বৃষ্টির সঙ্গে প্রবল বেগে ঝড় বইতে শুরু করে। বেলা সাড়ে তিনটার দিকে গাজীপুর ইউনিয়নের পুটিয়ার খালে মাছ ধরতে যান। এ সময় বিকট শব্দে একাধিক বজ্রপাত হয়। এতে অছেক মিয়া, বিপুল মিয়া ও মনির হোসেন খালের পাড়ে পানি এবং শুকনায় লুটিয়ে পড়ে মারা যান।

এ সময়ে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাতুয়াইল গ্রামের মামুন মিয়া( ৩২) জয়াদ মিয়া (৪২) আতিকুল (৩২) শফিকুল (৩০) ও আবুল মিয়া (৩৫) তারা গুরুতর আহত হয়।আহতদের মদন উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম জানান, বজ্রপাতে নিহতের পরিবারকে দশ হাজার টাকা ও আহতদের পরিবারকে তিন হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করা হবে।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান বলেন, বজ্রপাত নিহত ব্যক্তিদের মরদেহ বাড়িতে নিয়ে গেছে স্বজনরা।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...