দূর্ঘটনা রোধকল্পে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের সাকুয়া টার্নিং পয়েন্ট পরিদর্শন জেলা প্রশাসকের

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : জেলার প্রধান সড়ক নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের দূর্ঘটনা রোধকল্পে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা’র সাকুয়া টার্নিং পরিদর্শন করেছেন নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে প্রতিদিন যাতায়াত করে শত শত যাত্রীবাহী বাস,সিএনজি,অটোরিক্সাসহ পণ্যবাহী ট্রাক প্রায়ই ঘটে দূর্ঘটনা। ক্ষতি সাধিত হয় জানমালের। সম্প্রতি মহাসড়কের সাকুয়া এই টার্নিং এলাকায় ঘটে যাওয়া দূর্ঘটনায় প্রাণহানি ঘটে। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশিত প্রতিবেদনের পর টার্নিং পয়েন্ট নিয়ে বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।

দূর্ঘটনা এড়ানোর লক্ষ্যে শনিবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে সাকুয়া ঘটনাস্থল পরিদর্শনে আসেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান এবং সড়ক ও জনপথ বিভাগসহ কর্মকর্তাবৃন্দ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ, নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর আরিফ চৌধুরী, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির উপ-পরিচালক ইঞ্জিনিয়ার মোবারক হোসেন, সড়ক ও জনপথ বিভাগের সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার মাহিদুল ইসলাম, সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সোলায়মান হোসেন, চল্লিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল জব্বার ফকির, সাংবাদিক শিমুল মিলকীসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান বলেন, এ সড়কের টার্নিং পয়েন্টে দূর্ঘটনা রোধকল্পে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ টার্নিং নিয়ন্ত্রণের জন্য সতর্কীকরণ সাইনবোর্ড, বিদ্যুৎের খুঁটি সরানোসহ যাবতীয় কাজ করার জন্য সড়ক ও জনপথ বিভাগ, বিদুৎ বিভাগসহ অন্যদেরকে নির্দেশ প্রদান করেন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...