বসত ঘরে বাঁশের ধরনার সাথে ঝুলে আটপাড়ায় বৃদ্ধের আত্মহত্যা

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : পেট ব্যাথার যন্ত্রণা সহ্য করিতে না পেরে গলায় নীল ও সবুজ রংয়ের প্লাস্টিকের রশি দিয়ে বসত ঘরে বাঁশের ধরনার সাথে ঝুলে ৮৩ বছর বয়সের এক বৃদ্ধের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে নেত্রকোনা আটপাড়া উপজেলায় সুখারী ইউনিয়নের সুখারী গ্রামের এ ঘটনা ঘটে। মৃত সামছুদ্দিন একই গ্রামের মৃত মনফর ফকিরের ছেলে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন খোকন তালুকদার ও পুলিশ সুত্রে জানা যায়, মৃত সামছুদ্দিন ছেলে দিকের নাতি ফারিয়া আক্তার (১১) প্রতিদিনের ন্যায় সকালে দাদার বসত ঘরে সকালের নাস্তা দিয়ে আসেন। সকাল সাড়ে ৯টার দিকে নাস্তার থালা বাসন আনতে গিয়ে দেখেন দাদা সুমছুদ্দিন গলায় নীল ও সবুজ রংয়ের রশিতে বিছানার পাশ্ববর্তী বাঁশে ধরনার সাথে ঝুলে আছেন।

নাতি ফারিয়ার ডাক-চিৎকারে পরিবারের অন্যান্য লোকজন তা দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) মেজবাহ এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, ঘটনাস্থল থেকে মৃতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ এবং এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, বৃদ্ধ সামছুদ্দিন দীর্ঘদিন যাবত গ্যাস্টিক ও আলসার রোগে ভূগছিলেন। পেট ব্যাথার কারণে মানসিভাবে বিপর্যস্ত ছিলেন। ব্যাথার যন্ত্রণা সহ্য না করতে পেরে আত্মহত্যা করে থাকতে পারেন। মৃতের পরিবারের লোকজন এই ধারণা করছে বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...