বারহাট্টায় মাদরাসার শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার বারহাট্টা উপজেলায় মাদরাসার শিক্ষার্থীকে (১১) ধর্ষনের অভিযোগে মোজাইদ (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার সকাল ৯টার দিকে অভিযুক্ত যুবকসহ তিনজনকে মোজাইদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে মূল অভিযুক্ত থানা হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত মোজাইদ উপজেলার ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে এবং তিনি অতিথপুরে রেলস্টেশনের পাশে কম্পিউটারের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

পুলিশ ও ভিকটিমের স্বজন সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে ভিকটিম তার ছয় বছরের ছোট ভাইকে নিয়ে ঘুমাচ্ছিল। মাঝরাতে ঘরের দরজা অভিনব কায়দায় বাহির থেকে খুলে তাকে তুলে নিয়ে যায় অভিযুক্ত মোজাইদ। পরে উপজেলার অতিথপুর রেলস্টেশনের কাছে ইসলামপুর বিলের কাছে ধর্ষনের শিকার হন ভিকটিম।

ভিকটিমের মা রাত ৩টার দিকে মেয়েকে ঘরে না পেয়ে আত্নীয় স্বজনকে জানায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোর ৫টার দিকে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। আজ (রবিবার) সকালে বিষয়টি পুলিশকে জানালে ৯টার দিকে মোজাইদকে আটক করে হেফাজতে নেয় পুলিশ এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

নেত্রকোনা হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসক টিটু রায় জানান, ভিকটিমের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং নমুনা গাইনী বিভাগের কনসালটেন্ট পরীক্ষা করবেন।

বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মোজাইদের কম্পিউটারের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ঘুমন্ত অবস্থায় তিনজনকে আটক করে থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে মূল অভিযুক্তকে থানা হেফাজতে রাখা হয়েছে। ভিকটিম অভিযুক্তের বাড়ির পাশ দিয়ে মাদরাসায় যাতায়াতের সময় তাদের মধ্যে দেখাশুনা হয়।

ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিম হাসপাতালে রয়েছে। এখনও অভিযোগ দায়ের করেনি। তবে হাসপাতাল থেকে এসে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হবে বলে জানান তিনি।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...