নেত্রকোনা পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খানকে গণ-সংবর্ধনা

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনা পৌরসভার নব-নির্বাচিত তিন বারের জননন্দিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খানকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

১ নং ওয়ার্ডের পক্ষ থেকে নব-নির্বাচিত কাউন্সিলর বাবু চিত্ত রঞ্জন সরকার শুক্রবার রাত ৯ টায় দিকে সাতপাই কে ডি সি গো-ডাউন এর সামনে এই গণ সংবর্ধনার আয়োজন করে।

শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে একেএম এরশাদুল হক জনির সঞ্চালনায় গণ সংবর্ধনা বক্তব্য রাখেন সংবর্ধিত প্রিয় মানুষের নেতা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মেদনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান নোমান, নব নির্বাচিত ১নং ওয়ার্ডের কাউন্সিলর বাবু চিত্তরঞ্জন সরকার ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শামীম রেজা খান সরল, এলাকাবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খসরু (বীর প্রতিক), দুলাল তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদুল আলম প্রমুখ।

সংবর্ধনার জবাবে মেয়র নজরুল ইসলাম খান বলেন, আপনারা যে প্রত্যাশা নিয়ে আমাকে বার বার মেয়র পদে নির্বাচিত করেছেন, আমি কথা দিচ্ছি, আপনাদের সেই প্রত্যাশা পূরণ করে নেত্রকোনা পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার পরিচ্ছন্ন যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভায় রুপান্তর করতে সচেষ্ট থাকব।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...