পূর্বধলা সরকারি কলেজ কর্তৃক আয়োজিত ‘বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের’ লটারি অনুষ্ঠিত

Date:

Share post:

মুশফিক রাফাতঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে,পূর্বধলা সরকারী কলেজ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের আজ শুভ লটারি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।আমি প্রথমেই শ্রদ্ধাভরে স্বরন করছি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি। যাঁর স্মৃতিকে বাঁচিয়ে রাখার জন্য এবং তাঁর আদর্শকে তরুণ প্রজন্মের বুকে লালিত করার জন্যে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।আমি ধন্যবাদ জ্ঞাপণ করছি,পূর্বধলা সরকারি কলেজের শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দদের,বিশেষ ধন্যবাদ জ্ঞাপণ করছি, পূর্বধলা সরকারি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল হক রতন স্যারকে এই করোনা পরিস্থিতিতেও কলেজে উপস্থিত থেকে খেলার লটারিতে অংশগ্রহণ করার জন্য। আমি ধন্যবাদ জ্ঞাপণ করছি,প্রভাষক এমদাদুল হক বাবুল স্যারকে ধন্যবাদ জ্ঞাপন করছি প্রভাষক রাসেল স্যারকে, ধন্যবাদ জ্ঞাপণ করছি রানা স্যারকে,এমন একটি মহতি উদ্দৌগ নেওয়ার জন্য।
আমি পূর্বধলা সরকারি কলেজের প্রাক্তন ছাত্র হিসেবে, আমার শ্রদ্ধাভাজন শিক্ষকবৃন্দ,টিম মালিক বৃন্দ এবং এই কলেজের কৃতি খেলোয়াড়দের অনুমতিক্রমে ,শুভ লটারির উদ্ধোধন করি।
মোট ৪ টি টিম, খেলায় অংশগ্রহণ করবে।সকল টিম কে আমার পক্ষ থেকে অগ্রিম অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপণ করছি এবং কলেজের প্রাক্তন ছাত্র হিসেবে অনুরোধ করছি, যেহেতু খেলাটি বড় পরিসরে হতে যাচ্ছে সেহেতু আমি টিম মালিকদের এবং খেলোয়াড়দের বলব আপনারা সমন্বয় করে, স্বতঃস্ফূর্তভাবে খেলায় অংশগ্রহণ করবেন।আর সার্বিক সহযোগীতায় কলেজ কতৃপক্ষ আপনাদের পাশে থাকবেন,পাশাপাশি আমি চেষ্ঠা করব আপনাদের পাশে থাকার জন্য।উদ্ধোধনী খেলা শুরু হবে আগামী ২৫ শে ফেব্রুয়ারি দুপুর ১২ টায় পূর্বধলা সরকারি কলেজ মাঠে ।সম্মানিত দর্শকবৃন্দকে বলব,আপনারা নির্ধারিত সময়ে খেলায় উপস্থিত থেকে,খেলোয়াড়দের উৎসাহিত করবেন।ধন্যবাদ এবং পুনরায় অভিনন্দন সবাইকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...