মদনে হেরোইনসহ ইউএনও কার্যালয়ের নৈশপ্রহরী, আটক-২

Date:

Share post:

মো. সাকের খান, মদন (নেত্রকোনা) : নেত্রকোনার মদন উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ের নৈশ প্রহরী মোহাম্মদ রফিক (৩৯) ও ধ্রুব (২২) নামে দুজনকে হেরোইনসহ আটক করেছে মদন থানা পুলিশ। মঙ্গলবার বিকাল ৪টার দিকে মদন বাজার থেকে ৩০ পুরিয়া হেরোইনসহ তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত নৈশ প্রহরী মো. রফিক উপজেলার বাজিতপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হকের ছেলে এবং অপরজন আসামি ধ্রুব আকন্দ মদন বাজারের কাজী জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয় ও উপজেলা কার্যালয় সূত্রে জানা যায়, মোহাম্মদ রফিক মদন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নৈশপ্রহরী পদে যোগদান করেন ২০০৮ সালে। ২০১৬ সালের ফেব্রুয়ারির দিকে জেলা প্রশাসক সাময়িক বরখাস্ত করেছিলেন এবং বরখাস্তের আদেশ বহালসহ তার বিরুদ্ধে মদন থানায় মাদকদ্রব্য আইনে ২০১৮ সালের একটি মাদক মামলাও রয়েছে এবং রফিক দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে।

মদন থানার ওসি মাসাদুজ্জামান বলেন, ধ্রুব আকন্দ ও রফিককে মদন বাজার থেকে হেরোইনসহ আটক করা হয়েছে ও তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...