মদনে প্রথম টিকা নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

Date:

Share post:

মো. সাকের খান, মদন ( নেত্রকোনা) : নেত্রকোনার মদনে প্রথম করোনা টিকা নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহম্মেদ। রবিবার (৭ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে প্রথম টিকা নেয়ার পর টিকা নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টর।

এরপর পর্যায় ক্রমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হাসানুল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান, ডা. আব্দুল করিম ভূঁইয়া মো. সিরাজুল হক ভূঁইয়া, সরকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ বি এম শামসুল আলম তালুকদার (সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা) ডা. ইকবাল রুনা আক্তার সহ ৩৪জন টিকা নিয়েছে।

মদনে এ পর্যন্ত ৮৪১ জন টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন। তারমধ্যে সরকারী কর্মকর্তা-কর্মচারীর সংখ্যাই চোখে পড়ার মত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাসানুল হোসেন বলেন গুজবে কান না দিয়ে সকলকে এ টিকা গ্রহণের আহবান জানিয়েছেন তিনি। সকালে যারা টিকা নিয়েছেন তারা সুস্থ্য ও স্বাভাবিক রয়েছেন জানিয়ে তিনি বলেন, করোনা থেকে বাঁচতে হলে টিকার বিকল্প নেই।

উপজেলা নিবার্হী অফিসারের কাযার্লয়সহ ৮টি ইউনিয়নের ডিজিটাল তথ্য সেবা কেন্দ্রে চলছে এ টিকা নিবন্ধনের কাজ। মদনে টিকা এসেছে ৪ হাজার ৯শত ৮৮ ডোজ।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...