মদনে চাচাতো বোনকে বিয়ে না দেয়ায় ছোট বোনকে ধর্ষনের অভিযোগ

Date:

Share post:

মো. সাকের খান, মদন (নেত্রকোনা) : নেত্রকোনার মদনে চাচাতো বোনকে বিয়ে না দেয়ায় ছোট বোনকে (১০) ধর্ষনের অভিযোগ উঠেছে জাকিম মিয়া (২০) নামে যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে গত বুধবার রাতে ভিকটিমে পিতা বাদী হয়ে মদন থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

অভিযুক্ত জাকিম মিয়া মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশী গ্রামের সমুজ মিয়ার ছেলে এবং ভিকটিম শিশু একই গ্রামের ও স্থানীয় একটি মাদরাসার ৫ম শ্রেণির শিক্ষার্থী।

ভিকটিমের বাবা বলেন, প্রতিবেশী সমুজ আলীর ছেলে জাকিম আমার বড় ভাইয়ের মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। এতে আমি অসম্মতি জানায়। পরে জাকিম আমাদের দেখে নেওয়ার হুমকি দেয়। পরে আমার ভাতিজিকে অন্যত্র বিয়ে দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাতে জমিতে সেচ দিয়ে বাড়িতে আসার পথে বাড়ির সামনের মাঠে অচেতন অবস্থায় আমার মেয়েকে দেখতে পায়।

উদ্ধার করে বাড়িতে আনার পর জ্ঞান ফিরলে সে ধর্ষণের ঘটনা খুলে বলে। এ ঘটনার পর জাকিমের পরিবারে লোকজন আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমি এ ঘটনার বিচার চেয়ে গত বুধবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

মদন থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় ভিকটিমের বাবা জাকিমকে আসামি করে গত বুধবার রাতে মামলা করেছেন। ভিকটিমকে বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...