মদনে দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান জি এম শামসুল আলম কায়কোবাদ চৌধুরী

Date:

Share post:

মো. সাকের খান, মদন (নেত্রকোনা) : নেত্রকোনা মদন উপজেলার ৫ নং মাঘান ইউনিয়নের সাধারণ মানুষের দিন বদলে ও জনগনের সেবার মান উন্নয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো দলীয় প্রতীকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য বর্তমান চেয়ারম্যান এডভোকেট জি এম শামসুল আলম কায়কোবাদ চৌধুরী।‌‌‌‍‍‌‍‌‌‌

মাঘান ইউনিয়নের কাতলা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারেরমৃত জানু চৌধুরীর কনিষ্ঠ পুত্র অত্র ইউনিয়নের জনগণের প্রত্যক্ষ ভোটে দুইবার নির্বাচিত চেয়ারম্যান বর্তমান সফল চেয়ারম্যান এড, জি এম শামসুল আলম কায়কোবাদ চৌধুরী । কট্টর আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রজীবনে জেলা ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন তিনি ।তার বাবা বিশিষ্ট ধনাঢ্য ব্যক্তি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত মানুষের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট থাকা পরিচ্ছন্ন আওয়ামীলীগ নবীণ হেভি ওয়েট এই নেতা বর্তমান ইউপি চেয়ারম্যানকে নিয়ে ইউনিয়নের তরুণ, শিক্ষিত, সচেতন ভোটাদের মাঝে চলছে চুলচেরা বিশ্লেষণ। আবারো তাঁকে নৌকা প্রতীক দেওয়া হলে বিজয় সুনিশ্চিত বলে ধারণা করছেন তৃণমূল ভোটাররা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য মনোনয়র প্রত্যাশী এ নেতা উপজেলা , জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে রয়েছে সুসম্পর্ক, নিরবে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন তিনি। দলীয় সকল কর্মসূচির মধ্যেও সক্রিয় অংশগ্রহণ করে থাকেন এ নেতা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী মার্চ থেকে আট থেকে নয়টি ধাপে শুরু হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। স্থানীয় সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ৪ হাজার ১শ ইউপির নির্বাচন আয়োজনের প্রস্তুতি শুরু করেছে নির্বাচন কমিশন(ইসি)। ফেব্রুয়ারিতে তফসিল ঘোষণা করবে এ সাংবিধানিক প্রতিস্টানটি। তবে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনেও অর্ধেক কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে বলেও প্রস্তুতি রয়েছে।

আওয়ামীলীগের দলীয় মনোনয়নে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ নেতা এড, জি এম শামসুল আলম কায়কোবাদ চৌধুরী এ প্রতিনিধিকে জানান

উপজেলার ৫নং মাঘান ইউনিয়নে আমার বাবাও চেয়ারম্যান ছিলেন, আমি নিজেও দুইবার নির্বাচিত অত্র ইউনিয়নের চেয়ারম্যান

বর্তমানে আমার ইউনিয়নে ব্রিজ কালভার্ট রাস্তাঘাট পাকা করন সহ ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করেছি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করার প্রচেষ্টায় বাস্তবায়নে কাজ করছি ।

এজন্যই ভোটারদের কাছে ভালবাসার পাত্রে পরিণত হয়েছি। সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার জন্যই ইউনিয়নের সাধারণ ভোটার আমাকে বারবার চেয়ারম্যান নির্বাচিত করেছে, আওয়ামীলীগ থেকে এবার ও মনোনয়ন চাইছেন তিনি। তৃণমূল মানুষের সেবক হয়ে সারাটা জীবন থাকতে চান । ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...