নেত্রকোনায় বালুবাহীর লরি চাপায় রিকশা ভ্যানচালকসহ নিহত-২, আহত-৪

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনায় বালুবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে রিকশা ভ্যানচালকসহ দুইজন নিহত হয়েছেন ও আহত হয়েছেন আরও চারজন। মঙ্গলবার ভোরে সদর উপজেলার নেত্রকোনা-মদন সড়কের মৌজে বালি গ্রাম সংলগ্ন বাইসতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, উপজেলার শিবপ্রাসাদপুর গ্রামের রিকশা ভ্যানচালক সেলিম মিয়া (৩০) এবং আগুন পোহাতে থাকা মৌজে বালি গ্রামের মৃত মোকসেদ মিয়ার ছেলে এমদাদ (৩৫)।

এ সময় দোকেনের পাশে আগুন পোহাতে থাকা আরও চারজনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার খানে আলম জানান, একটি বালুভর্তি লনি নেত্রকোনা থেকে লক্ষিগঞ্জ যাওয়ার পথে সদর উপজেলা কাইলাটি ইউনিয়নের মৌজে বালি গ্রামের রেইনট্রি তলায় বাইসতল এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশা ভ্যানকে চাপা দিয়ে খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলের পাশে দোকানের সামনে আগুন পোহানোরত অবস্থায় এমদাদ এবং রিকশা ভ্যাান চালক সেলিম ঘটনাস্থলে নিহত হন। আগুন পোহাতে থাকা আরও চারজনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনিসংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...