মোহনগঞ্জে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : ‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না, আমাকে মাফ করে দিও’ হাতে চিরকুট লেখা সালমান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

এর আগে গত রবিবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পৌর শহরের রাউতপাড়ায় ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তিনি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জারারকোনা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

মৃত সালমান মোহনগঞ্জে ভাড়া বাসায় মা ও ছোট বোনকে নিয়ে বসবাস করত এবং স্থানীয় একটি কলেজের স্নাতক শ্রেণিতে পড়াশুনার পাশাপাশি স্থানীয় ‘নগদ’ এজেন্টে কাজ করতে বলে জানা গেছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. আবদুর আহাদ খান এবং পরিদর্শক (তদন্ত) মো. আখতারুজ্জামান তাদের সাথে কথা বলে জানা যায়, ভাড়া বাসায় ঘরের এঙ্গেল সাথে ঝুলে থাকা অবস্থায় চিরকুট হাতে মৃতদেহ উদ্ধার করা হয়। আজ (সোমবার) সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। চিরকুটে লেখা ছিল ‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না, সংসারের অনেক ক্ষতি করেছি. আমাকে মাফ করে দিও’।

সালমান স্থানীয় ‘নগদ’ এজেন্টে কাজ করায় সেখানে অনেক টাকার হিসাব দিতে পারছিল না। ঋণের কারণে হতাশাগ্রস্ত হয়ে এ কাজটি করেছে প্রাথমিকভাবে পুলিশের ধারণা।

এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই দুই কর্মকর্তা।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...