নেত্রকোনায় ৭ দুধ বিক্রেতাকে অর্থদন্ড ভ্রাম্যমান আদালতের

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনায় পরিমাপে কম এবং পানি মেশানোর অভিযোগে সাতজন দুধ বিক্রেতাকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত প্রত্যেকেই সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের আনন্দবাজার মোড়ে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৫ এবং ৪৭ ধারায় তাদেরকে অর্থদন্ড প্রদান করা হয়।

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহছেন উদ্দিন বলেন, ‌দুধে পানি মেশানো ও পরিমাণে কম দেয়ার প্রমাণ হাতে নাতে পাওয়ায় সাতজন ভ্রাম্যমাণ দুধ বিক্রেতাকে এ দন্ড প্রদান করা হয়। তাদের প্রত্যেককে সতর্ক করে প্রাথমিক পর্যায়ে এক হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত গেলে একই অপরাধ পুনরায় করতে দেখলে তাদেরকে জেল প্রদান করার কথা জানান এ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ সময় ভোক্তা অধিকারের কর্মকর্তা এবং সদর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...