কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত জনপ্রিয় যুবক জাহাঙ্গীরে’র দাফন সম্পন্ন

Date:

Share post:

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের গৌরীপুর গ্রামের সড়ক দুর্ঘটনায় নিহত জনপ্রিয় যুবক আনোয়ারুল হক জাহাঙ্গীর এর জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) বিকালে কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের গৌরীপুর গ্রামের ফসলি মাঠে জানাযা নামাজ শেষে ওই গ্রামে সার্বজনীন কবরস্থানে দাফন করা হয়।

উপজেলার খারনৈ ইউনিয়নের গৌরীপুর গ্রামের মরহুম জামিরুল মাস্টার এর একমাত্র পুত্র ও খারনৈ ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক জাহাঙ্গীর। মরহুমের জানাযা নামাজে দল মত নির্বিশেষে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।

গত রবিবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গৌরীপুর উপজেলার বেলতলী এলাকায় এই ঘটনাটি ঘটেছে। ময়মনসিংহের বেলতলী এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ২জন।

দুর্ঘটনার খবর শুনার পর থেকে নিহতের বাড়িতে ভিড় করে স্থানীয়রা। বিভিন্ন স্থান থেকে আত্মীয় স্বজনরাও আসছেন। তাদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠেছে। এলাকাজুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...