নেত্রকোনায় দ্রুত বিচার আইনের মামলায় প্রধান আসামী গ্রেফতার

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন: প্রতারণার মাধ্যমে নেত্রকোনার মদনে সততা ব্রিকস ফিল্ডের টাকা আত্মসাৎ ও ব্রিকস ফিল্ডের অফিস ঘর ভাংচুর লুটতরাজের অভিযোগে দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলায় অভিযুক্ত ম্যানেজার হুয়ায়ুন কবীর লিটনকে মদন থানা পুলিশ সোমবার দুপুরে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, নেত্রকোনা দক্ষিণ নাগড়া এলাকার মৃত আলহাজ্ব আলতাফ আলীর পুত্র আ ক ম আলতাবুর রহমান কাসেম মামলার প্রধান আসামী হুমায়ুন কবীর লিটনের কাছ থেকে ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে চুক্তিনামা সম্পাদন পূর্বক ১০ বছরের জন্য ভাড়া নিয়ে চলমান লাইসেন্স প্রাপ্তির কাগজ পত্র সহ সসতা ব্রিকস ফিল্ডের কার্যক্রম শুরু করে।

পরে তাকে ব্রিকস ফিল্ডের ম্যানেজার নিয়োগ দেয়া হয়। ব্রিকস ফিল্ডের মালিক নিয়মিত ফিল্ডে না যাওয়ার সুযোগে ম্যানেজার লিটন ভূয়া ভাউচার ছাপিয়ে বিভিন্ন লোকের কাছে ইট বিক্রয় করে হিসেবে না দেখিয়ে ৬৮ লক্ষ ৪০ হাজার টাকা আত্মসাৎ করে।

বিষয়টি জানতে পেরে ইট ভাটার প্রোপ্রাইটার কাসেম ম্যানেজার লিটনকে ইট খলা থেকে বের করে দিয়ে তার বিরুদ্ধে আদালতে প্রতারণার মামলা দায়ের করেন। ইট ভাটা থেকে বের করে দেয়ায় লিটন ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত সন্ত্রাসীদের সহযোগিতায় দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে গত ৩ ডিসেম্বর বিকালে ইট ভাটায় অনধিকার প্রবেশ করে ফিল্মী স্টাইলে বর্তমান ম্যানেজার ও লেবারদের খুন জখমের ভয়ভীতি দেখিয়ে অফিস ঘর ও লেবারদের থাকার ঘর ভাংচুর ও লুটতরাজ করে নিয়ে যায়।

এ ব্যাপারে ব্রিকস ফিল্ডের মালিক আলতাবুর রহমান কাসেম বাদী হয়ে হুমায়ুন কবীর লিটনসহ ৮ জনকে আসামী করে দ্রæত বিচার আইনে গত ৯ ডিসেম্বর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালতে বিচারক মামলাটি আমলে নিয়ে মদন থানার ওসিকে ১৫ দিনের মধ্যে গৃহীত ব্যবস্থা সম্পর্কে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এরই প্রেক্ষিতে মদন থানা পুলিশ সোমবার দুপুরে অভিযান চালিয়ে মদন থেকে অভিযুক্ত হুমায়ুন কবীর লিটনকে গ্রেফতার করে বিকালে আদালতে সোপর্দ করে।

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...