নেত্রকোনার মদন পৌরসভা নির্বাচনে যাচাই বাছায়ে ৭ জনের প্রার্থীতা বাতিল

Date:

Share post:

মো. সাকের খান, মদন (নেত্রকোনা) : প্রথম ধাপে নেত্রকোনার মদন পৌরসভা নির্বাচনে আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) যাচাই বাছাইয়ের শেষে সাতজনের প্রার্থীতা বাতিল ঘোষনা করে জেলা নির্বাচন অফিসার ও রিটারিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, তথ্য গোপন করায় তাদের প্রার্থীতা প্রাথমিকভাবে বাতিল বলে গণ্য করা হয়েছে।

প্রার্থীতা বাতিলকৃতরা হলেন, ২নং ওয়ার্ডের মো. হুক্কু মিয়া, ৩নং ওয়ার্ডের কাইয়ুম মিয়া ও জাহাঙ্গীর আলম বাবুল, ৫নং ওয়াডের্র আজিমুল গনি, ৮নং ওয়ার্ডের মো. জুয়েল মিয়া ও ওয়াসেক মিয়া এবং ৯নং ওয়াডের্র মো. কিবরিয়া। তারা সকলে সাধারণ কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

গত ১ ডিসেম্বর মনোয়ান দাখিলের শেষ দিনে মদন পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন সহ ৪৮ জন নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রার্থীতা দাখিল করেছিলেন। তারমধ্যে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপির ও জাতীয় পার্টির একক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং বিএনপি’র একজন বিদ্রোহী প্রার্থী ও স্বতন্ত্র দুইজন প্রার্থীও মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৫ জন দাখিল করেছেন। এরমধ্যে তৃতীয় লিঙ্গের সেজ্যতি তালুকদার নামে একজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছন। সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন মনোনয়নপত্র দাখিল করেন।

যাচাই বাছায় শেষে আগামী ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় পাবেন এবং ২৮ ডিসেম্বর প্রথম ধাপে পৌরসভা নির্বাচনে মদন পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...