কেন্দুয়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে আলোচনায় মাহমুদ চৌধুরী

Date:

Share post:

মো. জিয়াউর রহমান : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ১৩টি ইউনিয়নেইচলছে আলোচনা-সমালোচনা। ভোটারদের মুখে মুখে ফিরছে সম্ভাব্য প্রার্থীদের নাম। বসে নেই সম্ভাব্য প্রার্থীরাও। তারাও ছুটছেন এলাকার বিয়েসহ ছোট বড়বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। তবে ভোটার চান সৎ ও যোগ্য প্রার্থী।

উপজেলার ১৪নং মোজাফরপুর ইউনিয়ন। এ ইউনিয়নের সর্বত্র বর্তমানে নির্বাচনী আলোচনা বেশ জমজমাট হয়ে উঠেছে। আসন্ন নির্বাচনে কারা প্রার্থী হচ্ছেন আর কারাই বা পাচ্ছেন দলীয় মনোনয়ন এ নিয়ে ভোটারদের মধ্যে বিশ্লেষণ চলছে। সম্ভাব্য প্রার্থীরাও এলাকায় ভোটারদের খোঁজ-খবর নেয়া ও তাদের সাথে কুশল বিনিময়সহ দলীয় প্রতীক পেতে চেষ্টা শুরু করেছেন। মোজাফরপুর ইউনিয়নে আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের বেশ কয়েকজন সম্ভাব্য প্রার্থীর নাম ভোটারদের মুখে মুখে শোনা যাচ্ছে।

এর মধ্যেসবচেয়ে বেশি আলোচিত নাম হচ্ছে মাহমুদ চৌধুরী। তিনি বর্তমানে মোজাফরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন এবং তিনি মাজাফরপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।রাজনীতির পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডেরর সাথেও জড়িত রয়েছেন মাহমুদ চৌধুরী।

তিনি গগডা মোজাফরপুর দাখিল মাদরাসা পরিচালনা কমিটির পরপর তিনবার সভাপতি, গগডা হোসাইনিয়া দারুল উলুম মাদরাসার সদস্য এবং বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ মোজাফরপুর ইউনিয়ন শাখার সম্মানিত সদস্য।মাহমুদ চৌধুরীর পিতা প্রয়াত জালাল উদ্দিন চৌধুরীও ছিলেন এ ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

এ নিয়ে মাহমুদ চৌধুরীর সাথে কথা হলে তিনি জানান, আওয়ামীলীগ পরিবারে আমার জন্ম। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেড়ে উঠেছি। রাজনীতি করি এলাকার মানুষের সেবা করতে। চেয়ারম্যান হয়ে এলাকাবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। তাইআসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন চাইব। দল আমাকে নৌকা প্রতীক প্রদান করলেআশা করি বিজয়ী হব।

এ বিষয়ে মোজাফরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. দিদারুল ইসলাম বলেন, রাজনৈতিক পরিবারের সন্তান মাহমুদ চৌধুরীর একজন সৎ ও জনপ্রিয় সম্ভাব্য প্রার্থী। নৌকা প্রতীক পেলে তিনি নিশ্চিত জয় লাভ করবেন। তার বাবাও ছিলেন এই ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান এবং আওয়ামীলীগের কান্ডারী। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে তার রয়েছে পরিচিতি ও ব্যাপক জনমত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...