দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মত বিনিময় পৌর মেয়র প্রার্থীর

Date:

Share post:

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার মেয়র হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রার্থীতা ঘোষনা করলেন এডভোকেট প্রবীর মজুমদার চন্দন।

বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব এসে শত শত কর্মী সমর্থক নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করে তার প্রার্থীতা ঘোষনা করেন।

এ সময় প্রবীর মজুমদার বলেন, দুর্গাপুরকে সন্ত্রাসমুক্ত, যানযটমুক্ত, উন্নত ড্রেনেজ ব্যবস্থা, বালু পরিবহনে বিকল্প রাস্তা, আধুনিক পৌর বাসস্যান্ড নির্মান, বেকারদের কর্র্মসংস্থান, মাদকমুক্ত ও নাগরিক সমাজের পরামর্শকে প্রাধান্য দিয়ে ভবিষ্যত পরিকল্পনা প্রনয়ন সহ একটি সুন্দর আধুনিক প্রথম শ্রেনীর পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার করেন।

তিনি বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতৃত্ব সহ দু:সময়ে সামনের কাতারে থেকে আওয়ামী রাজনীতি করেছি। আমার বিশ্বাস দল আমাকেই মনোনয়ন দিবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রবীর মজুমদার বলেন, দল আমাকে মনোনয়ন না দিলেও যাকে মনোনয়ন দিবে আমি তার সাথে থাকবো ও কাজ করবো।

মত বিনিময় শেষে প্রেসক্লাবের সামনে থেকে মাস্ক বিতরনের মাধ্যমে শত শত কর্মী সমর্থকদের নিয়ে একটি মিছিল দুর্গাপুর পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...