নেত্রকোনায় দুই বাসে চিপায় হেলপার নিহত

Date:

Share post:

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনায় দুই বাসের চিপায় পড়ে হেলপার নিহত হয়েছেন। রবিবার (১৫ নভেম্বর) দুপুরে দিকে পৌর শহরের পারলা আন্তঃজেলা বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।

নিহত হেলপার জিয়াউর রহমান (২০) গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানার বনমালা এলাকার হায়দার আলীর ছেলে।

নেত্র পরিবনের এক বাসের হেলপার জিয়া সহ চালক ও এক সহকর্মীকে নিয়ে তিনজন দুপুরের খাবার খেয়ে কাউন্টারের দিকে আসছিলেন। হঠাৎ কাউন্টারের দাঁড়ানো আরেকটি বাস স্টার্ট দিয়ে ব্রেক ছেড়ে দিলে তিনজন দুই বাসের চিপায় পড়ে যান।
এমন সময় চালক ও এক সহকর্মী সরে গিয়ে জীবন বাঁচাতে পারলেও জিয়া দুই গাড়ীর চিপায় পড়ে গুরুতর আহত হন। উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিয়াকে মৃত ঘোষনা করেন।

নিহতের স্বজন চালক সেলিম রানা জানান, গাড়িটি ঘুরানোর দরকার ছিলো আমি চালক আমাকে বললেই হত। কাউকে কিছু না বলে, হর্ণ না বাজিয়েই গাড়িটি স্টার্ট দিয়ে ছেড়ে দেয়। আমরা তিনজনই চিপায় পড়েছিলাম। পরে দুজন পিছনে সরে আসায় বেঁচে গেছি। আজ তিনজনই মারা যেতাম। নিহত জিয়াউর আমার শ্যালক। আমি তার পরিবারের কাছে কি জবাব দেব বলে মূর্ছা যাচ্ছিলেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটিকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ভালুকায় কাভার্ডভ্যান উল্টে ২জন নিহত

কাভার্ড ভ্যান উল্টে নিহত, ভালুকা, ময়মনসিংহ

ভালুকায় পিকাপ গাড়ীসহ চোর চক্রের ৫ সদস্য আটক 

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপ গাড়ীসহ চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।...

ভালুকায় ধান ক্ষেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন(৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা...

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার...